Sunday, January 20, 2013

আপনার নোকিয়া সিম্বিয়ান ফোনের হোম স্ক্রিনে Amination সেট করুন

আজকে আমি যেই টিউন করবো এটির মাধ্যমে আপনি আপনার নোকিয়া সিম্বিয়ান ফোনে নতুন মাত্রা যোগ করতে পারবেন  আপনার ফোনের হোম স্ক্রিনে Amination সেট করে পাল্টে দিন ফোনের ডিজাইন ! কি বুঝলেন না তো ? আমার নোকিয়া 6120c এর হোম স্ক্রিন দেখুন !
TTC Tunes এর জন্য ডাউনলোড করে আনজিপ করুন !

( Download Link )

তাহলে এখানে 5 টি gif ফরমাটের ইমেজ ফাইল ও Aminsprite এই নামের দুইটা সফটওয়্যার পাবেন ! এই সফটওয়্যার দুইটার মধ্যে যে কোন একটা ইন্সস্টল দিন ! একটা ইন্সস্টল না হলে আরেকটা ইন্সস্টল দিন ! এবার সফটওয়্যারটা ওপেন করুন ! তাহলে চিত্রের মত আসবে !
TTC Tunes এবার No তে সিলেক্ট করুন ! তাহলে নিচের চিত্রের মত আসবে !
TTC Tunes এবার রেড কী তে চাপ দিয়ে কেটে দিন ! তাহলে দেখবেন আপনার হোম স্ক্রিন নিচের চিত্রের মত হয়েছে !
TTC Tunes এবার সফটওয়্যারটা আবার ওপেন করুন ! অপশনে যান ! এখন Set sprite picture সিলেক্ট করে
TTC Tunesড্রাইভ সিলেক্ট করুন এবং আনজিপ করা 5 টা gif ফরমাটের ছবির ভিতর যেটি আপনার ভালো লাগে সেটি সিলেক্ট করুন ! এগুলো ছারাও আপনি অন্য jpg ও gif ফরমাটের ছবি ব্যবহার করতে পারবেন ! সিলেক্ট করা হয়ে গেলে যেখানে Enable yes করা আছে সেটি No করে
TTC TunesTTC Tunesসফটওয়্যারটা বন্ধ করুন ! আবার সফটওয়্যারটা ওপেন করে Enable yes সিলেক্ট করুন ! তাহলে দেখবেন ওই ছবি আপনার হোম স্ক্রিনের ওপর চলে এসেছে ! আপনি যদি ছবির পজিশন পরিবর্তন করতে চান তাহলে অপশন থেকে Set sprite position এ সিলেক্ট করুন !
TTC TunesTTC Tunes এবার left right up down key দিয়ে পজিশন পরিবর্তন করুন ! মনে রাখবেন সফটওয়্যারটি বন্ধ করলেও কাজ করবে ! একবারে বন্ধ করতে চাইলে Enable অপশন No করুন এবং ক্লোজ করুন !

 

No comments:

Post a Comment